1. admin@dailybanglavoice24.com : admin :
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

দলিল লেখক সমিতির বাদী-বিবাদী জানে না হামলার ঘটনা, অথচ ফেসবুকে খবর প্রকাশ

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ৪ বার পঠিত

“পুঠিয়া দলিল লেখক সমিতির উজ্জ্বল ও বাবুল আক্তারের হামলা নিয়ে তোলপাড় রাজশাহী “ওই শিরনামে নামে খবর প্রকাশ। যদিও বিষয়টি কেউই জানেন না। অনলাইনে প্রকাশিত উক্ত শিরোনামের খবরটি সম্পন্ন মিথ্যে ভুয়া ও বানোয়াট বলছেন খোদ দলিল লেখক সমিতির সদস্যরা। রাজশাহীর পুঠিয়া সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির একজন সদস্যকে বেধড়ক মারধর ও সমিতির টাকা লুটপাট হয়েছে মর্মে ফেসবুকে একটি ভিডিও ও অনলাইন পোর্টালে লেখা ঘুরতে দেখা যাচ্ছে। পরে বিষয়টি নিয়ে সরেজমিনে গেলে উঠে আসে তার অন্য চিত্র। যাদেরকে নিয়ে ভিডিও,ও অনলাইন পোর্টালে খবর তৈরি করা হয়েছে এবং দলিল লেখক সমিতির সাধারণ সদস্যরা তাদের কেউই জানেন না,তাদের কাউকে মারধর করা হয়েছে এমন ঘটনা। উল্টো সবাই বলছেন তারা একটি পরিবারের মত। এখানে বেধড়ক মারধর দূরের কথা কাউকে গালিগালাজ করা হয়।

পুঠিয়া সাপ রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির একজন সদস্য মোস্তাক হোসেন। মূলত তাকে বেঁধড়ক মারপিট করা হয়েছে বলে সংবাদ প্রকাশ করা হয়। এসব বিষয়ে কথা হয় মোস্তাকের সাথে তিনি বলেন,আমি এসব বিষয়ে কিছুই জানিনা অথচ ফেসবুকের মাধ্যমে জানতে পারছি আমাকে মারধর করা হয়েছে। এতে আমার মানহানি হয়েছে। আমি ওই সংবাদ এর প্রতিবাদ জানাই। মজার বিষয় হচ্ছে আমাকে মারধর করেছে অথচ আমি জানিনা। এগুলো ফাজলামি ছাড়া আর কিছুই না।

এসব বিষয়ে জানতে চাইলে আব্দুল লতিফ,আশুতোষ সরকার ও আবু বকর সিদ্দিক শেখ সহ ২০ থেকে ২৫ জন দলিল লেখক সমিতির সদস্য তারা বলেন,আমাদের এখানে মারধর করার মত এমন কোন ঘটনা ঘটেনি এছাড়াও আমরা এখানে একটি পরিবারের মত কাজ কাম করি। এদের মধ্যে অনেকেই বলেন, এমন খবর বা সংবাদ আমরা এখনো ফেসবুক বা কোথাও শুনতে পাইনি,দেখতেও পায়নি। এমন খবর সত্যিই প্রকাশ হয়ে থাকলে তা সরাসরি মিথ্যে ও গুজব।

পুঠিয়া দলিল লেখক সমিতির এক সদস্যকে মারধর করা হয়েছে বলে এমন মিথ্যে সংবাদে অভিযুক্ত হওয়া বর্তমান (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক বাবুল আক্তার বলেন, এখানে কাউকে মারধর করা অনেক দূরের কথা,গালাগালিও করা হয়নি। অথচ দু-একটি অনলাইন মিডিয়া মিথ্যে, ভিত্তিহীন, গুজব নির্ভর সংবাদ প্রকাশ করেছে। একই বিষয়ে অভিযুক্ত করা হয় হাবিবুর রহমান (উজ্জ্বল) নামের আরেক ব্যক্তিকে তিনি বলেন,দলিল লেখক সমিতির মধ্যে এখানে বা বাহিরে কোথাও কাউকে মারধর করা হয়নি এটা মিথ্যা কথা। উদ্দেশ্যপ্রণোদিত ভাবে আমাদের বিরুদ্ধে কেবা কারা ফেসবুকে ভিডিও বানিয়ে তা ছেড়ে দিয়েছে যার কোন সত্যতা নেই। আপনারা একটু কষ্ট করে অনুসন্ধান করে দেখেন তাহলেই বুঝতে পারবেন।

এসব বিষয়ে জানতে চাইলে কয়েস উদ্দিন (ভারপ্রাপ্ত) সভাপতি পুঠিয়া দলিল লেখক সমিতি তিনি বলেন,বিষয়টার কিছুই আমরা জানি না অথচ ফেসবুকের মাধ্যমে এবং মানুষের মুখের শুনছি মোস্তাককে মারধর করা হয়েছে। মোস্তাক আমাদের দলিল লেখক সমিতির একজন সদস্য তাকে মারধর করা হয়নি এমনকি গালিগালাজ ও করা হয়নি সব মিলে এই ধরনের কোন ঘটনাই ঘটেনি।

জানতে চাইলে পুঠিয়া সাব রেজিস্ট্রি অফিসের রেজিস্টার মোঃ মোস্তাফিজুর রহমান তিনি বলেন,সমিতির কোন সদস্যকে মারধর করা হয়েছে এই ধরনের ঘটনা আমি শুনিনি। এমনকি কোন অভিযোগও পায়নি। ধারণা করছে বিষয়টি মিথ্যে।‌

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর